dte job circular-2021 কারিগরি শিক্ষা অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি
কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন
বিভিন্ন প্রতিষ্ঠানে শূন্য পদ (স্থায়ী) সমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা
হয়েছে। কারিগরি শিক্ষা অধিদপ্তর ২৩ টি পদে
মোট ২৮২ জনকে নিয়োগ
দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তির
বিস্তারিত দেখুন-
-
পদের নাম |
: |
ড্রাফটসম্যান |
পদ
সংখ্যা |
: |
০৭ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
সিভিল, সিভিল (উড),
মেকানিক্যাল, আর্কিটেকচার, আর্কিটেকচার এন্ড ইন্টেরিয়র ডিজাইন বা কন্সট্রাকশন
টেকনোলজিতে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। |
শিল্প মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
পদের নাম |
: |
গ্রন্থাগারিক/লাইব্রেরিয়ান |
পদ
সংখ্যা |
: |
০৫ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
স্নাতক বা সমমানের
ডিগ্রিসহ গ্রন্থাগার বিজ্ঞানে ডিপ্লোমা |
পদের নাম |
: |
সাঁট-লিপিকার-কাম-কম্পিউটার অপারেটর |
পদ
সংখ্যা |
: |
০১ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
স্নাতক বা সমমানের
ডিগ্রি অন্যান্য যোগ্যতা : সাঁট লিপিতে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও
ইংরেজিতে যথাক্রমে ৫০ ও ৮০, কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও
ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০। |
বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের নিয়োগ দেখুন
পদের নাম |
: |
টুলস রুম এটেনডেন্ট (টিআরএ) |
পদ
সংখ্যা |
: |
০৪ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
সংশ্লিষ্ট ট্রেডে
এইচএসসি (ভোক) পাশ অথবা এসএসসি (ভোক) বা দাখিল (ভোক)সহ সংশ্লিষ্ট বিষয়ে ২
বৎসরের অভিজ্ঞতা। |
পদের নাম |
: |
উচ্চমান সহকারী |
পদ
সংখ্যা |
: |
১০ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
স্নাতক বা সমমানের
ডিগ্রি |
পদের নাম |
: |
ইউডিএ-কাম-ডাটা প্রসেসর |
পদ
সংখ্যা |
: |
০১ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
স্নাতক বা সমমানের
ডিগ্রি |
পদের নাম |
: |
হিসাবরক্ষক |
পদ
সংখ্যা |
: |
০৭ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
বাণিজ্য বিভাগে স্নাতক
বা সমমানের ডিগ্রি। |
পদের নাম |
: |
সাঁট-মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর |
পদ
সংখ্যা |
: |
০৩ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
স্নাতক বা সমমানের
ডিগ্রি অন্যান্য যোগ্যতা : সাঁট লিপিতে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও
ইংরেজিতে যথাক্রমে ৪৫ ও ৭০, কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও
ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০। |
ট্রাস্ট ব্যাংকে একাধিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
পদের নাম |
: |
লাইব্রেরিয়ান |
পদ
সংখ্যা |
: |
০৮ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
স্নাতক বা সমমানের
ডিগ্রিসহ লাইব্রেরি সায়েন্সে ডিপ্লোমা |
পদের নাম |
: |
ড্রাইভার (হেভী/লাইট) |
পদ
সংখ্যা |
: |
১০ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
অষ্টম শ্রেণী পাশ |
পদের নাম |
: |
ইউডিএ-কাম-ডাটা প্রসেসর |
পদ
সংখ্যা |
: |
০১ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
স্নাতক অথবা সমমানের
ডিগ্রি |
পদের নাম |
: |
অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক |
পদ
সংখ্যা |
: |
৩৫ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
এইচএসসি পাস |
পদের নাম |
: |
এলডিএ কাম ডাটাপ্রসেসর |
পদ
সংখ্যা |
: |
০৫ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
এইচএসসি পাস |
পদের নাম |
: |
হিসাব সহকারী |
পদ
সংখ্যা |
: |
২২ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
ব্যবসায় শিক্ষায়
এইচএসসি পাস |
পদের নাম |
: |
ক্যাশিয়ার |
পদ
সংখ্যা |
: |
০২ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
ব্যবসায় শিক্ষায়
এইচএসসি পাস |
পদের নাম |
: |
সহকারী লাইব্রেরিয়ান কাম ক্যাটালগার |
পদ
সংখ্যা |
: |
০৬ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
স্নাতক বা সমমানের
ডিগ্রিসহ গ্রন্থাগার বিজ্ঞানে সার্টিফিকেট কোর্স উত্তীর্ণ |
পদের নাম |
: |
সহকারী লাইব্রেরিয়ান |
পদ
সংখ্যা |
: |
০২ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
স্নাতক বা সমমানের
ডিগ্রিসহ গ্রন্থাগার বিজ্ঞানে সার্টিফিকেট কোর্স উত্তীর্ণ |
পদের নাম |
: |
ল্যাবরেটরী সহকারী (বিজ্ঞান) |
পদ
সংখ্যা |
: |
৯৮ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
এইচএসসি পাস বা
সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভোক) |
পদের নাম |
: |
ল্যাবরেটরী সহকারী (টেক) |
পদ
সংখ্যা |
: |
২১ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
এইচএসসি পাস বা
সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভোক) |
পদের নাম |
: |
ল্যাবরেটরী সহকারী (টেক) |
পদ
সংখ্যা |
: |
১০ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
এইচএসসি পাস বা
সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভোক) |
পদের নাম |
: |
ইলেকট্রিশিয়ান কাম পাম্প অপারেটর |
পদ
সংখ্যা |
: |
০১ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
এসএসসি পাস বা
সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভোক) |
পদের নাম |
: |
ক্যাশ সরকার |
পদ
সংখ্যা |
: |
০৯ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
এইচএসসি পাস |
পদের নাম |
: |
ইলেকট্রিশিয়ান |
পদ
সংখ্যা |
: |
০১ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
এসএসসি পাস বা
সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভোক) |
পদের নাম |
: |
স্কীল্ডম্যান |
পদ
সংখ্যা |
: |
১৪ টি |
শিক্ষাগত
যোগ্যতা |
: |
গ্লাস ও সিরামিক ট্রেডে
এসএসসি (ভোক) |
Application
Start Date |
: |
15
Jun, 2021 |
Application
End Date |
: |
16
July, 2021 |
Apply
Link |
: |
0 Comments